ইউটিউবে প্রকাশ করা হয়েছে আল কায়েদার বর্তমান প্রধান আয়মান আল জাওয়াহিরির কথিত একটি অডিও বার্তা , এইটাও আওয়ামীদেরই একটা অপকৌশল। ফ্রম দ্য বিগিনিং জন্ম থেকেই ওরা এসব করে আসছে। এখন তাদের উদ্দেশ্য হয়তো বাংলাদেশকে আন্তর্জাতিক আলোচনায় নিয়ে আসা। যে জঙ্গি রোখার জন্য আওয়ামিলীগের বিকল্প নেই। অবৈধ, স্বৈর বা অগণতান্ত্রিক বা ‘গণতান্ত্রিক বেআইনী’ হলেও আওয়ামিলীগই থাকুক, যতো বছর ইচ্ছা।

হাসিনা জানেনা , এখন যদি জয় খুন হলে মানুষ ভাববে ক্ষমতায় টিকে থাকার জন্য হাসিনা নিজেই নিজের ছেলেকে খুন করেছে । এক কথায় জনগণের কাছে হাসিনার অবস্তান এই । গত ৫ বছর বিশেষত, গত ৬ মাসে হাসিনা, আওয়ামিলীগ ও চাটুকার মিডিয়া যে পরিমান প্রকাশ্য সন্ত্রাস, মিথ্যাচার ও তথ্য সন্ত্রাসের আশ্রয় নিয়েছে । তাতে হাসিনার উপরে এখন মানুষের বিন্দু পরিমান বিশ্বাস নাই । এখন যদি জয় বা হাসিনা নিজেই খুন হয় তবুও মানুষ ভাববে ক্ষমতায় টিকে থাকার লোভে আওয়ামীলীগ ঐ খুন করেছে ।

বিশেষ সতর্ক বার্তা পৃথিবীর ইতিহাসে সব স্বৈরাচারের দলই পতনের পরে নিশ্চিহ্ন হয়ে গেছে, জার্মানিতে হিটলারের দল, ইরাকে সাদ্দামের বাথ পার্টি, লিবিয়ায় গাদ্দাফির নাম উচ্চারণের জন্য এখন কাউকে পাবেন না ।সেই অপেক্ষায় আছি ।

ইউটিউবে প্রকাশ করা হয়েছে আল কায়েদার বর্তমান প্রধান আয়মান আল জাওয়াহিরির কথিত একটি অডিও বার্তা , এইটাও আওয়ামীদেরই একটা অপকৌশল। ফ্রম দ্য বিগিনিং জন্ম থেকেই ওরা এসব করে আসছে। এখন তাদের উদ্দেশ্য হয়তো বাংলাদেশকে আন্তর্জাতিক আলোচনায় নিয়ে আসা। যে জঙ্গি রোখার জন্য আওয়ামিলীগের বিকল্প নেই। অবৈধ, স্বৈর বা অগণতান্ত্রিক বা ‘গণতান্ত্রিক বেআইনী’ হলেও আওয়ামিলীগই থাকুক, যতো বছর ইচ্ছা। হাসিনা জানেনা , এখন যদি জয় খুন হলে মানুষ ভাববে ক্ষমতায় টিকে থাকার জন্য হাসিনা নিজেই নিজের ছেলেকে খুন করেছে । এক কথায় জনগণের কাছে হাসিনার অবস্তান এই । গত ৫ বছর বিশেষত, গত ৬ মাসে হাসিনা, আওয়ামিলীগ ও চাটুকার মিডিয়া যে পরিমান প্রকাশ্য সন্ত্রাস, মিথ্যাচার ও তথ্য সন্ত্রাসের আশ্রয় নিয়েছে । তাতে হাসিনার উপরে এখন মানুষের বিন্দু পরিমান বিশ্বাস নাই । এখন যদি জয় বা হাসিনা নিজেই খুন হয় তবুও মানুষ ভাববে ক্ষমতায় টিকে থাকার লোভে আওয়ামীলীগ ঐ খুন করেছে । বিশেষ সতর্ক বার্তা পৃথিবীর ইতিহাসে সব স্বৈরাচারের দলই পতনের পরে নিশ্চিহ্ন হয়ে গেছে, জার্মানিতে হিটলারের দল, ইরাকে সাদ্দামের বাথ পার্টি, লিবিয়ায় গাদ্দাফির নাম উচ্চারণের জন্য এখন কাউকে পাবেন না ।সেই অপেক্ষায় আছি ।

ছবি

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s